খালি চিঠি
- বিশ্বজিৎ মালাকার ০৫-০৫-২০২৪

খালিনয় খালি চিঠির খাম,
এ - কি ভালোবাসার দাম।
এর ভিতরে আছে কিছু অনেক কিছুর নাম,
বুঝতে পারবে বোলাবে একটু চোখের বুলিখান।

বেসেছিলাম ভালো ঐ চোখ দুটি কালো-
বুকে নিয়ে আশার আলো।

ছোট ঐ বেলা মনে পরে কত খেলা,
তোমায় নিয়ে যেতাম মাঠে- ফুলের সুবাস মেলা।
উকিঁ দিতো মোদের মাঝে কতনা স্মৃতির নাম,
দেখতাম বসে ভুবন মাঝে কত রঙের দৃশ্য খান।

খালি নয় খালি চিঠির খাম,
এযে আমার ভালোবাসার দাম।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।